May 20, 2024, 8:23 am

সংবাদ শিরোনাম
শাহপরাণ (রহঃ) থানা পুলিশের অভিযানে ১৯,৬০০ কেজি ভারতীয় চিনিসহ ০৩ জন গ্রেফতার উখিয়ায় রোহিঙ্গা শিবিরে অভিযানে ৪ আরসা সদস্য অস্ত্রসহ গ্রেফতার রাজধানীর ডেমরা এলাকা হতে আনুমানিক ছয় কোটি টাকা মূল্যমানের ৮৬০০ লিটার বিদেশী মদসহ ০৩ জন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ উলিপু‌রে পাঁচ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক কাউনিয়ায় (ব্লাস্ট) এর উদ্দোগে ধর্মীয় সম্প্রীতির উপরে আলোচনা সভা কুড়িগ্রামে ১ টাকায় ১০ টি পরিবেশ বান্ধব পাখা বিক্রি করছে ফুল জৈন্তাপুরে গভীর রাতে পুলিশের অভিযানে ৬১৫ বোতল মদ ৮ কেজী গাঁজা উদ্ধার রাজধানী ঢাকার যাত্রাবাড়ী এলাকা হতে ডাকাতির প্রস্তুতিকালে ০৫ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ ক্ষেতলালে কলেজ প্রতিষ্ঠাতার মৃত্যু বার্ষিকীতে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত কুড়িগ্রামের নাগেশ্বরীতে সার্কেল হিসেবে সহকারী পুলিশ সুপার মোঃ মাসুদ রানার যোগদান

ঝিকরগাছার বাঁকড়ায় ভারতীয় এক ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার

ঝিকরগাছার বাঁকড়ায় ভারতীয় এক ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার

বিল্লাল হুসাইন,যশোর

যশোরের ঝিকরগাছা উপজেলার বাঁকড়ায় আব্দুর রহিম নামে এক ব্যক্তির লাশ উদ্ধার হয়েছে। আজ সকালে বসতঘর থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। আব্দুর রহিম বাঁকড়া বাজারের মরহুম আব্দুল গণির জামাই। তিনি ভারতীয় নাগরিক বলে জানাগেছে।
আব্দুর রহিমের স্ত্রী মুন্নি খাতুন জানান, শুক্রবার রাতে তারা একই ঘরে ঘুমিয়ে ছিল। সকালে ঘুম থেকে উঠে তিনি আব্দুর রহিমকে ঘরের মধ্যে গলায় দড়ি দিয়ে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। পরে প্রতিবেশীরা তাকে নিচে নামায়। তবে কী কারণে তিনি আত্মহত্যা করেছেন বা করতে পারেন সে ব্যাপারে কোন তথ্য দিতে পারেননি মুন্নি। শুধু জানান, আব্দুর রহিম নেশা করতো।
মুন্নি জানান, তিনি এক সময় ওপারের বালুচর এলাকায় থাকতেন। ১২-১৩ বছর আগে সেখানেই আব্দুর রহিমের সাথে তার পরিচয় হয়। তখন তার নাম ছিল তুফান। তার পিতার নাম অজয় শ্যামল। পরিচয়ের সুত্র ধরে এক পর্যায়ে তারা বিয়ে করেন। মুন্নিকে বিয়ে করার পর তুফান মুসলমান হন এবং আব্দুর রহিম নাম গ্রহণ করেন। ৭-৮ বছর আগে তারা বাঁকড়ায় আসেন এবং বাঁকড়া বাজারের আজগর আলীর জমিতে একটি টিনসেডর ঘর তৈরি করে সেখানে বসবাস করছিলেন। তাদের একটি সন্তান রয়েছে। দরিদ্র হওয়ায় তারা সবসময় অর্থ কষ্টে ভুগতেন।
বাঁকড়া পুলিশ তদন্ত কেন্দ্রর এসআই হাফিজুর রহমান ঘটনাস্থলে যেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছেন। এ ব্যাপারে ঝিকরগাাছা থানাায় একটি অপমৃত্যু মামলাও হয়েছে। এসআই হাফিজুর রহমান জানান, আব্দুর রহিমের কীভাবে মুত্যু হয়েছে রিপোর্ট পেলেই জানাযাবে। তবে তার গায়ে অন্য কোন আলামত পাওয়া যায়নি বলেও তিনি জানান।

Share Button

     এ জাতীয় আরো খবর